হারিয়ে যাওয়া শিশুর বাবা-মাকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ২৮ অক্টোবর ২০২০

হারিয়ে যাওয়া শিশু শিল্পীর বাবা-মায়ের সন্ধান চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভিকটিম সাপোর্ট সেন্টার।

এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ।

বর্তমানে শিশুটি তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে। তার বয়স ১২ বছর, গায়ের রং ফর্সা ও উচ্চতা ৪ ফুট ৯ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লাল জামা এবং লাল প্রিন্টের উরনা সালোয়ার।

রোববার (২৫ অক্টোবর, ২০২০) রমনা থানাধীন মৌচাক এলাকায় কান্নাকাটি করতে দেখে পুলিশ হেফাজতে নেয়। থানা পুলিশ শিল্পীকে জিজ্ঞাসা করলে সে জানায়, তার বাবার নাম-খুরশিদ, মায়ের নাম-কুলসুম ও তার গ্রামের বাড়ি নোয়াখালী।

সে আরও জানায়, নোয়াখালী থেকে বাসযোগে তার বোনের বাসার উদ্দেশ্যে আসে কিন্তু বাসার ঠিকানা এবং মোবাইল নম্বর কিছুই বলতে পারে না। পরবর্তীতে ভিকটিমকে নিরাপদ হেফাজত এবং কাউন্সিলিংয়ের জন্য ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে যায়।

উক্ত শিশুর কোন স্বজনের সন্ধান পেলে বা কোন ঠিকানা জানা থাকলে তেজগাঁও ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। (ডিউটি অফিসার- মোবাইল ফোন নং- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নম্বর- ০২৪৮১১৮৫৪২)।

এআর/জেএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]