রাজধানীতে অস্ত্রসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৯ অক্টোবর ২০২০

রাজধানীর বাড্ডা থানা এলাকায় অভিযান চালিয়ে বিদেশি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ মো. শফিকুল ইসলাম হেলাল (৩২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) রাত ৮টার দিকে দক্ষিণ বাড্ডা লেকপাড় এসএনএফ এন্টারপ্রাইজের সামনে লেকপাড় থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগ। গ্রেফতারকালে তার কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল এবং একটি রিভলবার উদ্ধার করা হয়।

গুলশান গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক আব্দুস ছোবাহান জানান, গত ৬ আগস্ট অজ্ঞাত তিনজন মোটরসাইকেলে এসে বাড্ডা থানার উত্তর ময়নারবাগ এলাকার বাসিন্দা মোরছালিন হায়দার বাবুর বাসা লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। ওই ঘটনায় বাড্ডা থানায় একটি মামলা করেন মোরছালিন হায়দার।

মামলাটির তদন্তভার ডিবি গুলশান বিভাগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তি ও সিসিটিভি ক্যামেরার ভিডিওফুটেজ পর্যালোচনা করে ঘটনার সঙ্গে জড়িত গ্রেফতার শফিকুল ইসলাম হেলালকে শনাক্তের পর গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার হেলাল ও তার পলাতক সহযোগীরা অস্ত্রের ভয় দেখিয়ে বাড্ডা ও গুলশান থানা এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ অপরাধ করে আসছিল। তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

জেইউ/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]