ট্রাকের টুলবক্সে ৩৮ হাজার ইয়াবা, আটক ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ০৯ নভেম্বর ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটিয়ারীতে একটি মিনিট্রাকে তল্লাশি চালিয়ে ৩৮ হাজার ৫৭৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল।

সোমবার (৯ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মাহমুদুর রহমান মামুন জাগো নিউজকে জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কয়েকজন মাদক ব্যবসায়ী একটি মিনিট্রাকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রাম থেকে ফেনীর দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জেলার সীতাকুণ্ড থানার উত্তর সলিমপুরস্থ সী সাইড ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

Yaba-1

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। ট্রাকটি না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকসহ মাদক ব্যবসায়ী সুমন বড়ুয়াকে (৩২) ধরে ফেলে। এ সময় ট্রাকের টুলবক্সের ভিতরে বিশেষ কায়দায় লুকানো ৩৮ হাজার ৫৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক সুমন নোয়াখালী জেলার সেনবাগ থানার বড়ুয়া পাড়ার বেনু মাধব বড়ুয়ার ছেলে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামি সুমন ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন।

আবু আজাদ/এআরএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]