রাজধানীতে দেড় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১০ নভেম্বর ২০২০

রাজধানীর পল্টন ও যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ১ হাজার ৫৫০ বোতল ফেনসিডিলসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যানে কুমিল্লা থেকে ঢাকায় নিষিদ্ধ মাদক নিয়ে আসছে মাদক ব্যবসায়ীরা, গোয়েন্দা সূত্রে এমন খবর পেয়ে র‌্যাব-৩ এর পৃথক দুটি আভিযানিক দল মঙ্গলবার যাত্রাবাড়ী থানার সিফাত পার্টিকেল বোর্ড সেন্টার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট বসায়।

এ সময় একটি মালবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে ১ হাজার ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেফতার করা হয় আবুল হোসেন (৩০), সাকিব হোসেন (২৩), মোস্তফা আলী পিয়াল (২০) ও রুহুল আমিন (২২) নামে চারজনকে।

আরেক অভিযানে পল্টন থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেটকারে তল্লাশি করে ৫০০ বোতল ফেনসিডিলসহ শরিফুল ইসলাম (৩৩) ও স্বপন মিয়া (৬০) নামে দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে র‌্যাব জানিয়েছে, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে রাজধানীসহ সারাদেশে সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানায় র‌্যাব।

জেইউ/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]