ফের প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী নীলুফার আহমেদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ২২ নভেম্বর ২০২০

সচিব পদমর্যাদার চুক্তিতে ফের প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন নীলুফার আহমেদ। রোববার (২২ নভেম্বর) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

এতে বলা হয়, নীলুফার আহমেদকে আগামী ৫ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে সরকারের সচিব পদমর্যাদায় ও এ সংশ্লিষ্ট সুবিধাসহ প্রধানমন্ত্রীর মেয়াদকাল পর্যন্ত প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

এই চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে আগের চুক্তিপত্রের শর্ত অপরিবর্তিত রেখে ফের চুক্তিপত্র সম্পাদন করতে হবে বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।

এর আগে চলতি বছরের ২ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক নীলুফারকে এক বছরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী নিয়োগ দেয়া হয়েছিল।

এদিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ও মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মো. ময়নুল হকের মেয়াদ আরও দুই বছর বেড়েছে। তিনি অবসরে যাচ্ছেন।

এ জন্য অবসরোত্তর ছুটি ও এ সংশ্লিষ্ট সুবিধা বাতিলের শর্তে আগামী ১৮ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে চুক্তিতে এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

আরএমএম/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]