পাওনা ৬০০ টাকা চাইতে গিয়ে পিটুনিতে নিহত যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৬ নভেম্বর ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণ শাহজাহানপুর রেলওয়ে কলোনি এলাকায় পাওনা টাকা চাওয়ায় সুজন হাওলাদার (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল আনছার।

তিনি জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত সুজনের বাবা বাদী হয়ে ছয়জনকে আসামি করে একটি মামলা করেন। আসামিদের মধ্যে শান্তা ও রেনু বেগম নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহতের ভগ্নিপতি মো. শাহিন জানান, শাহজাহানপুর এলাকার রবু নামে এক যুবকের কাছে ৬০০ টাকা পেত সুজন। কিছুদিন হলেও রবু টাকা ফেরত দিচ্ছিল না। বুধবার টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রবু ও তার বন্ধু এরশাদ, ভাই হৃদয়, শান্তা, রেনু ও জসিম তাকে ইট এবং লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পেটায়। এতে সে মারাত্মক আহত হয়।

তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউর প্রয়োজন হলে, ঢামেক থেকে শ্যামলী প্রাইম হাসপাতাল নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পথিমধ্যে অ্যাম্বুলেন্সে সুজন মারা যান।

নিহত সুজনের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার চওড়াপাড়া গ্রামে। চার ভাই ও তিন বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। খিলগাঁওয়ের একটি বাড়িতে ভাড়া থেকে ফার্নিচারের দোকানে কাজ করত সে।

এসএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]