প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় যুবকের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী শনির আখড়া গোবিন্দপুর এলাকায় রাজিব (২১) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। অচেতন অবস্থায় মঙ্গলবার দুপুর সোয়া ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজিবের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ সদর দক্ষিণ চর্ম চোরা গ্রামে। শনির আখড়া গোবিন্দপুর এলাকার তিনতলা ভবনের নিচতলায় পরিবার নিয়ে থাকতেন তিনি। রাজিব পেশায় গাড়িচালক।

রাজিবের বাবা আব্দুর রহিম জানান, হ্যাপি নামের একটি মেয়ের সঙ্গে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। সোমবার (৩০ নভেম্বর) বাড়ি ছেড়ে শনির আখড়ার বাসায় চলে আসেন হ্যাপি। বিষয়টি রাজিবের পরিবার মেনে নেয়। কিন্তু হ্যাপির বাবা-মা এসে তাকে জোরপূর্বক নিয়ে চলে যান। পরে প্রথমে ঘুমের ওষুধ খেয়ে এবং তারপর নিজের হাত ধারালো অস্ত্র দিয়ে কেটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন রাজিব। পরে অচেতন অবস্থায় বিছানায় পড়ে ছিলেন। তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]