মতিঝিলে বাস-সিএনজি সংঘর্ষে শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিলে জনতা ব্যাংকের সামনে বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে নুর সাহিবা আক্তার (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও চারজন আহত হয়েছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- নিহত শিশুর ভাই জাকির হোসেন (২৩), তার স্ত্রী শিউলী আক্তার (১৯) ও নানী রওশন আরা (৬৫) এবং সিএনজি চালক হাফিজ। এদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর।

নিহত শিশুর বাবা ওমর ফারুক জানান, খিলগাঁও নন্দীপাড়া এলাকায় তার এক আত্মীয়ের বাসা থেকে কেরানীগঞ্জের চুনকুটিয়ার নিজ বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নুর সাইবা এলাকাতেই একটি মাদরাসায় পড়ালেখা করতো।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, সকালের দিকে মতিঝিলে জনতা ব্যাংকের সামনে গোলচত্বর এলাকায় একটি সিএনজির ও আল-মক্কা নামের একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ পাঁচজন আহত হন। তাদেরকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু নুর সাইবাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, বাস ও চালককে আটক করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। সিএনজি চালকসহ বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

এসজে/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]