যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

রাজধানীর যাত্রাবাড়ীর মানিকদি এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইফতিখার খলিল ইফতি (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অনন্ত বড়ুয়া (১৮) নামের আরেক শিক্ষার্থী।

শুক্রবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইফতিকে সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত ইফতির বাবা ইব্রাহিম খলিল জানান, সকালের দিকে বাসা থেকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে বের হয়। মোটরসাইকেল ইফতি চালাচ্ছিল।

ইফতির গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাউচাইল গ্রামে। বর্তমানে কদমতলী খালপার হক সোসাইটি সবুজবাগ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। ইফতি পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র ও অনন্ত নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত অনন্তের দুই পা ও হাতে আঘাত পেয়েছেন। জরুরি বিভাগে চিকিৎসাধীন।

জেএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]