ইউএস-বাংলা এসেটস্ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:০২ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

ইউএস-বাংলা এসেটস্ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের সফল সমাপ্তি হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) পূর্বাচল আমেরিকান সিটির গ্রিন ইউনিভার্সিটি ক্রিকেট গ্রাউন্ডে আমেরিকান ঈগল ও বাংলা টাইগার দলের মধ্যে প্রতিযোগিতামূলক টুর্নামেন্টটি যৌথ চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে শেষ হয়েছে।

আমেরিকান ঈগল ও বাংলা টাইগার এর মধ্যে দুইটি টি-২০ ম্যাচের আয়োজন করা হয়। প্রথম ম্যাচটি আমেরিকান ঈগল ও দ্বিতীয় ম্যাচটি বাংলা টাইগার জয়লাভ করায় উভয় দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে।

প্রথম ম্যাচে আমেরিকান ঈগল-এর ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ইউএস-বাংলা এসেটস্-এর জেনারেল ম্যানেজার মার্কেটিং অ্যান্ড সেলস্ শেখ সাদী শিশির এবং দ্বিতীয় ম্যাচে বাংলা টাইগারের ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ইউএস-বাংলা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব ঢালী।

এছাড়া ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন আমেরিকান ঈগল-এর শেখ সাদী শিশির। টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হয়েছেন ইউএস বাংলা এসেটস্-এর সিনিয়র এক্সিকিউটিভ তোফায়েল আহমেদ। যৌথ চ্যাম্পিয়ন হওয়ায় উভয় দলকে পাঁচ লক্ষ টাকা প্রাইজমানি হিসেবে দেয়া হয়েছে। ম্যান অব দ্যা ম্যাচের জন্য দশ হাজার টাকা এবং ম্যান অব দ্যা সিরিজের জন্য বিশ হাজার টাকা প্রাইজমানি হিসেবে দেয়া হয়েছে।

মহামারি করোনার কারণে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে টুর্নামেন্টটি আয়োজন করা হয়। খেলোয়াড়দের হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেয়ার জন্য পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভীন। এছাড়া অনুষ্ঠানে ইউএস-বাংলা গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

এমইউ/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]