শ্রমিক নেতা আমজাদ আলী খানের মুক্তি দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

বাংলাদেশ সরকারি কর্মচারি সংহতি পরিষদের মহাসচিব ও শ্রমিক লীগের নির্বাহী পরিষদের সদস্য আমজাদ আলী খানকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে তার মুক্তি দাবি করেছে বাংলাদেশ সরকারি কর্মচারী সংহতি পরিষদ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে সংগঠনটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনটির সভাপতি নিজামুল ইসলাম ভুঁইয়া বলেন, আমজাদ আলী খান বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক থাকার কারণে ডাক বিভাগের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে জোরালো ভূমিকা রেখে আসছিলেন। এই অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় সিনিয়র পোস্ট মাস্টারের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। সিনিয়র পোস্ট মাস্টার গত ৩ জানুয়ারি বিকেলে অফিস চলাকালে আমজাদ আলী খানকে জিপিও চত্বর থেকে ডেকে নিয়ে র্যাব-৩ এর গাড়িতে উঠিয়ে দেন। র্যাব-৩ এর সদস্যরা পরবর্তীতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি কর্মচারি কল্যাণ ফেডারেশনের সভাপতি ওয়ারেছ আলী, সাধারণ সম্পাদক খায়ের আহমেদ মজুমদার ও বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ।

এওয়াইএইচ/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]