মিরসরাইয়ে শ্রমিকদের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৪ জানুয়ারি ২০২১
আতাউল হাকিম

চট্টগ্রামের মিরসরাইয়ে পোলট্রি শিল্প প্রতিষ্ঠান সিপি বাংলাদেশ কোম্পানি লিমিটেডের শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে আতাউল হাকিম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার জোরারগঞ্জ থানার দুর্গাপুর ইউনিয়নের ঠাকুরদীঘি এলাকার ব্রিডার ফার্মে এ ঘটনা ঘটে। তবে বিষয়টি জানাজানি হয় বৃহস্পতিবার বিকেলে।

নিহত আতাউল হাকিম বগুড়া জেলার চিকাসি মোহনপুর গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে। তিনি ওই হ্যাচারির ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন মামুন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, বুধবার রাতে সিপি হ্যাচারির ভেতরে শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ বন্ধ হওয়ার এক পর্যায়ে ম্যানেজার আতাউল হাকিমকে ফ্যাক্টরির এক কোণে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে সহকর্মীরা তাকে উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হাসাপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

উপজেলা সদরের সেবা আধুনিক হাসপাতালের চিকিৎসক জোবায়ের খান বলেন, ‘আমরা আতাউল হাকিমকে অজ্ঞান অবস্থায় পেয়েছি। তার হাত, পা ও কানে আঘাতের চিহ্ন ছিল। কান থেকে রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা চমেক হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।’

সিপি ফার্মের প্রশাসনিক কর্মকর্তা বিল্লাল হোসেন বলেন, ‘আমরা জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।’

ওসি নুর হোসেন মামুন বলেন, নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। বগুড়া থেকে নিহতের স্বজনরা এলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

আজাদ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]