টেলিটক ও বিমান বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:০০ এএম, ১৫ জানুয়ারি ২০২১

টেলিটক বাংলাদেশ লিমিটেড ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মধ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চুক্তির আওতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, টেলিটকের বাল্ক এসএসএস সেবা গ্রহণ করবে। এ চুক্তির ফলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে যাত্রীদেরকে ফ্লাইটের সময় পরিবর্তন, বাতিল করা ফ্লাইটের তথ্য প্রদান, কোভিড-১৯ সম্পর্কিত তথ্য এবং অন্যান্য তথ্যসমূহ টেলিটক অপারেটরের সাহায্যে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে। এছাড়া চুক্তি স্বাক্ষরের সময় রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান দুটি সক্ষমতা অনুযায়ী বিভিন্ন সেবা এক অপরকে প্রদানের প্রত্যয় ব্যক্ত করে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাব্বির হোসেন এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাব উদ্দিনের উপস্থিতিতে
টেলিটকের মহাব্যবস্থাপক (মার্কেটিং ও ভ্যাস) প্রভাস চন্দ্র রায় এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (মার্কেটিং) মোহাম্মদ সালাউদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমইউ/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]