রাজধানীতে আইস, হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ৪

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৫ জানুয়ারি ২০২১

রাজধানীর হাতিরপুল ও হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে আইস, হেরোইন ও ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতার ব্যক্তিরা হলেন- আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), মো. সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মো. সোহেল রানা (২৫) ও মো. নাহিদ আলম সজল (৩৬)। তারা সবাই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে শাহবাগ থানার হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। একইদিন রাত ১১ টার দিকে আরেক অভিযানে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৪০ গ্রাম আইস জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, আরেক অভিযানে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ৮০ গ্রাম হেরোইন, পাঁচ গ্রাম আইস এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেট।

গ্রেফতারদের বিরুদ্ধে শাহবাগ ও হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]