সীতাকুণ্ডে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:১৭ এএম, ১৮ জানুয়ারি ২০২১
প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় গণপিটুনিতে সন্দেহভাজন এক ডাকাত (৫০) নিহত হয়েছেন। সোমবার ভোররাত চারটার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা গ্রামে এ ঘটনা ঘটে। ওই ডাকাতের নাম-পরিচয় জানা যায়নি।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

স্থানীয়রা জানান, গত এক মাসে সীতাকুণ্ডে ১৩টি ডাকাতির ঘটনা ঘটেছে। এর মধ্যে তিনটি ঘটনায় খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে সবকিছু লুট করে নেয় ডাকাতরা। এতে ওই তিন পরিবারের শিশুসহ অসুস্থ ৩০ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাতের হাত থেকে বাঁচতে স্থানীয় বাসিন্দারা নিজেদের উদ্যোগে পাহারা দিচ্ছিল। এরই মধ্যে গণপিটুনির এ ঘটনা ঘটে।

পুলিশ কর্মকর্তা সুমন বণিক বলেন, ‘সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় ডাকাতি প্রতিরোধে যুবকরা পাহারা দিচ্ছিল। নিহত ডাকাত এর আগেও বেশ কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত ছিল। ভোরের দিকে মান্দারীটোলা গ্রামে যুবকরা ডাকাত দলের সন্ধান পেয়ে ধাওয়া দেয়, এ সময় উত্তেজিত জনতার গণপিটুনিতে এই ব্যক্তি গুরুতর আহত হন।’

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ডাকাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের পরিচয় জানার চেষ্টা হচ্ছে।

আবু আজাদ/জেএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]