ডেমরায় ২০ হাজার ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ১৮ জানুয়ারি ২০২১

রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

রোববার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ডেমরা চৌরাস্তা এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. ফারুক হোসেন (৩৩), মো. ইউনুছ আলী (৩৪), মো. তারেক (৩২), মো. ইউসুফ মোল্লা (২৪), মো. কালাম (৩০) ও মো. আলী আজম (৪৪)।

গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফীন জানান, গোয়েন্দা পুলিশ সংবাদ পায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকারযোগে কক্সবাজার হতে মাদকদ্রব্য নিয়ে ঢাকায় আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গোয়েন্দা টিম ডেমরা চৌরাস্তা এলাকায় প্রাইভেটকারটি আটক করে। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করতেন। গ্রেফতারদের বিরুদ্ধে ডেমরা থানায় এ সংক্রান্ত মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]