আ.লীগ কর্মী খুন : সরতেই হলো সদীপকে, নতুন ওসি মহসিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:২৩ এএম, ১৯ জানুয়ারি ২০২১

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের মাত্র এক সপ্তাহ আগে চট্টগ্রাম নগরের পাঁচটি থানায় ওসি পদে রদবদল করা হয়েছে। নির্বাচন কমিশনের এক চিঠির আলোকে এ পরিবর্তন করা হয়েছে।

পরিবর্তনের এই তালিকায় রয়েছেন নগরের ২৮ নম্বর ওয়ার্ডে সংঘটিত সহিংস ঘটনায় আ.লীগ কর্মী খুন হওয়ার পর আলোচনায় আসা ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশও। তাকে ডবলমুরিং থেকে সরিয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে দায়িত্ব দেয়া হয়েছে ওসি মোহাম্মদ মহসিনকে।

সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক আদেশে এ রদবদলের কথা জানানো হয়।

এছাড়া আদেশে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিনকে কোতোয়ালিতে, চকবাজারের ওসি রুহুল আমিনকে বাকলিয়ায়, চান্দগাঁও থানার ওসি আতাউর রহমানকে চকবাজারে এবং গোয়েন্দা বিভাগের পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে চান্দগাঁও থানায় পদায়ন করা হয়েছে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ।

সম্প্রতি ২৮ নম্বর ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আ.লীগ প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ডবলমুরিং থানার ওসি সদীপের প্রত্যাহার চেয়ে নির্বাচন কমিশনে আবেদন করেছিলেন। এর কয়েকদিনের মাথায় তার বদলির আদেশ এলো।

আজাদ/এমএইচআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]