অভিনেতা দিলুর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৯ জানুয়ারি ২০২১

মঞ্চ ও টেলিভিশন নাটকের অভিনেতা এবং বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান দিলুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মন্ত্রিসভার সদস্যরা। মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা পৃথক শোক বার্তায় তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) ভোর ৬টা ৩৫ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন মুজিবুর রহমান দিলু।

মজিবুর রহমান দিলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি এক শোক বার্তায় বলেন, মজিবুর রহমান দিলু কেবল প্রথিতযশা নাট্যজনই ছিলেন না, তিনি ছিলেন বীর মুক্তিযোদ্ধা এবং অসাম্প্রদায়িক চেতনার ধারক ও বাহক। তার মৃত্যুতে আমি অত্যন্ত কাছের একজন সুহৃদকে হারালাম। জাতি হারাল একজন বীর সন্তানকে।

এছাড়া শোক প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান। সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদও শোক জানিয়েছেন।

আরএমএম/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]