যত বাধাই আসুক পিছু হটবে না ডিএনসিসি : মেয়র আতিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ২২ জানুয়ারি ২০২১

রাজধানীর মিরপুর ১১ নম্বর সেকশনের ৪ নম্বর সড়কের দুই পাশে দ্বিতীয় দিনের মতো অভিযান চালিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরশন (ডিএনসিসি)। শুক্রবার (২২ জানুয়ারি) বেলা ১১টা থেকে বিকেল পর্যন্ত এই অভিযান চালানো হয়।

এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ওই সড়কে উচ্ছেদ অভিযান চালিয়ে চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ডিএনসিসি। তবে উচ্ছেদের শুরুতে বাধার সম্মুখীন হয়েছিলেন সিটি করপোরশনের লোকজন। আজ কোনো ধরনের বাধা ছাড়াই দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

jagonews24

শুক্রবার দুপুর ১২টার দিক অভিযান পরিদর্শনে যান ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। তিনি সাংবাদিকদের বলেন, স্বাধীনতার পর থেকে একটি মহল এই সড়কটি দখল করে অবৈধ সুবিধা নিচ্ছিলেন। তারাই এই উচ্ছেদ কার্যক্রম বাধাগ্রস্ত করতে চেয়েছিলেন। যত বাধাই আসুক পিছু হটবে না ডিএনসিসি।

মেয়র আতিকুল ইসলাম আরও বলেন, যে রাস্তাটা দখলমুক্ত করলাম এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ রোড। এখন এই রোড থেকে অল্প সময়ের মধ্যে বিমানবন্দর রোডে যাওয়া যাবে। এতে মিরপুর এলাকার মানুষ উপকৃত হবেন। রাস্তাটির অবকাঠামোগত উন্নয়নে ইতিমধ্যে ৩০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

এমএমএ/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]