শ্রমিক নেতা আমজাদ আলী খানের মুক্তি দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

ইউনি বাংলাদেশ লিয়াজোঁ কাউন্সিলের সভাপতি এবং পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আমজাদ আলী খানের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে তার মুক্তির দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত ৩ জানুয়ারি বিকেলে অফিস চলাকালীন সময়ে আমজাদ আলী খানকে জিপিও চত্ত্বর থেকে ডেকে নিয়ে জিপিও সিনিয়র পোস্টমাস্টার খন্দকার শাহানুর সাব্বির র্যাবের গাড়িতে উঠিয়ে দেন। র‌্যাব সদস্যরা পরবর্তীতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান।

তারা অভিযোগ করেন, আমজাদ আলী খান ডাক অধিদফতরসহ ১৪টি অফিস জিপিও থেকে স্থানান্তরের প্রতিবাদ, জৈব সার কোম্পানির মানি অর্ডার জালিয়াতির বিরুদ্ধে রেজুলেশন প্রদানসহ কর্মচারীদের ন্যায়সঙ্গত দাবি আদায়ের আন্দোলন কর্মসূচিতে থাকায় তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করানো হয়েছে।

এসময় অন্যদের মধ্যে ইউএনআইবিএলসির এক্সিকিউটিভ সেক্রেটারি একেএম মোস্তফা কামাল, ডেপুটি প্রেসিডেন্ট ফজলুল হক, ভাইস প্রেসিডেন্ট আফজালুর রহমান ও গোলাম মাহমুদ সোহাগহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এওয়াইএইচ/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]