বাসের ধাক্কায় ছিটকে পড়ল মোটরসাইকেল, প্রাণ গেল দুজনের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

রাজধানীর হানিফ ফ্লাইওভারের ওপর বাসের ধাক্কায় মোটরসাইকেলচালকসহ দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন মোটরসাইকেলচালক আক্তার হোসেন (৩৭) ও কমিউনিটি পুলিশ মফিজ উদ্দিন (৪০)।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টায় আক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন। মফিজ উদ্দিন কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উদ্ধারকারী হানিফ ফ্লাইওভারে কর্মরত কমিউনিটি পুলিশ বদরুল ইসলাম জানান, যাত্রাবাড়ী থেকে গুলিস্তানগামী মোটরসাইকেলটিকে পেছন থেকে জৈনপুর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ চালক ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ডের (কমিউনিটি পুলিশ) ওপর পড়েন। গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢামেক মিডেকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদের মৃত্যু হয়।

নিহত আক্তার হোসেনের ভাগনিজামাই আব্দুল আজিজ জানান, নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগাছা উপজেলায়। তিনি নারায়ণগঞ্জের একটি হাসপাতালে কর্মরত ছিলেন। নিহতের স্ত্রী ফরিদা ইয়াসমিন ঢামেকের সিনিয়র স্টাফ নার্স। তারা বর্তমানে আজিমপুর মেডিকেল স্টাফ কোয়ার্টারে থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]