অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ারকে সভাপতি এবং ঢাকার বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানকে মহাসচিব করে ‘অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সংগঠনের বার্ষিক সাধারণ সভায় ২০২১-২২ সালের জন্য ৫১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন— কোষাধ্যক্ষ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিারপত্তা বিভাগের অতিরিক্ত সচিব মো. হারুন-অর-রশিদ বিশ্বাস, যুগ্ম-মহাসচিব প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ বেগম ওয়াহিদা আক্তার, পানিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দা সালমা জাফরীন, স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব সায়লা ফারজানা, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. শওকত আলী এবং ঢাকার জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম (পদাধিকার বলে)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের সংগঠন অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা, দ্বি-বার্ষিক নির্বাচন এবং বিসিএস (প্রশাসন) কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সভা-২০২০ অনুষ্ঠিত হয়। করোনাভাইরাসের কারণে এই সভা অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত হওয়ায় প্রশাসন ক্যাডারের কর্মকর্তারা সারাদেশ থেকে একযোগে অংশগ্রহণ করার সুযোগ পান।

সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। অ্যাসোসিয়েশনের মহাসচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন সভায় বার্ষিক প্রতিবেদন-২০২০ উপস্থাপন করেন।

আরএমএম/এএএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]