কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরে নতুন মহাপরিদর্শক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২১
মো. নাসির উদ্দিন

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের নতুন মহাপরিদর্শক নিয়োগ পেয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নাসির উদ্দিন।

রোববার (২৪ জানুয়ারি) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের পরিচালক মীর জহুরুল ইসলামকে বাংলাদেশ ন্যাশনাল সাইন্টিফেক অ্যান্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টারের (ব্যান্সডক) নতুন মহাপরিচালক করা হয়েছে।

শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইউসুফ আলীকে ‘মাতারবাড়ি পোর্ট ডেভেলপমেন্ট প্রজেক্ট’-এর প্রজেক্ট কো-অর্ডিনেটিং ডাইরেক্টর এবং বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাফিজুর রহমানকে আমদানি ও রফতানি প্রধান নিয়ন্ত্রকের দফতরের প্রধান নিয়ন্ত্রক নিয়োগ দেয়া হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মোয়াজ্জেম হোসেন বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।

ওএসডি অতিরিক্ত সচিব মো. মহিউদ্দিন খানকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে, রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক সুলতান আব্দুল হামিদকে নৌ মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাসুদ করিমকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। একই সঙ্গে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তারকে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

আরএমএম/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]