মানুষের মৌলিক চাহিদা পূরণে নিরলসভাবে কাজ করছে সরকার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, দেশের মানুষের মৌলিক চাহিদা পূরণে সরকার নিরলসভাবে কাজ করছে। দারিদ্র্যসীমার নিচে বসবাসকারী জমি নেই, ঘর নেই এমন সব পরিবারকে লক্ষাধিক ঘর তৈরি করে দিচ্ছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় উন্নয়ন ও জনকল্যাণে বিশ্বাসী।

মুক্তিযোদ্ধারা আমাদের জাতীয় বীর উল্লেখ করে মন্ত্রী বলেন, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ যতদিন বেঁচে থাকবে ততদিন বীর মুক্তিযোদ্ধাদেরকে সম্মান দিয়ে যাবে।

রোববার (২৪ জানুয়ারি) সকালে জৈন্তাপুর উপজেলা সদরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বশির উদ্দিন প্রমুখ।

এছাড়াও মন্ত্রী জৈন্তাপুর উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করেছেন। বেলা সাড়ে ১২টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এমইউ/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]