চট্টগ্রামে আ.লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বাড়িতে গুলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:১২ পিএম, ২৫ জানুয়ারি ২০২১

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিনের (ঘুড়ি প্রতীক) বাসায় ও নির্বাচনী ক্যাম্পে গুলি করার অভিযোগ উঠেছে। রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে প্রার্থীর বাসার সামনে ফাঁকা গুলি করা হয় বলে জাগো নিউজকে জানিয়েছেন কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিন।

তিনি বলেন, গতকাল গভীর রাতে দুর্বৃত্তরা আমার বাসায় ও নির্বাচনী ক্যাম্পে গুলি করে পালিয়ে যায়। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা ও কোতোয়ালি থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম প্রায় ৬-৭ গুলির খোসা উদ্ধার করে। এ ঘটনায় অনিরাপদ বোধ করছি, কিছুক্ষণের মধ্যে আমরা মামলা করতে যাবো।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন বলেন, ‘খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ইতোমধ্যে উচ্চ পার্যায়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, নির্বাচনী আমেজ শুরুর পর থেকে ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর কারণে উত্তেজনা লেগে রয়েছে। ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাসান মুরাদ ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ সালাহউদ্দিন পরস্পরের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা দিয়েছেন।

আবু আজাদ/এসএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]