কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৪০ পিএম, ২৫ জানুয়ারি ২০২১

শীতার্ত ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র এবং মুজিববর্ষ উদযাপন ও মহান বিজয় দিবস উপলক্ষে শিশু কিশোরদের জন্য আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেছে বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকায় চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ সংরক্ষণের পাশাপাশি প্রান্তিক জেলেসহ অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সাহায্য সহযোগিতা করে আসছে। এরই অংশ হিসেবে সুবিধাবঞ্চিত শিশু ও বয়স্ক নারী-পুরুষ, অসহায়-দুস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের জন্য কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় রোববার (২৪ জানুয়ারি) আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের ব্যবস্থাপনায় কোস্টগার্ড সদর দফতরে গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম ফারজানা কবির।

অনুষ্ঠানে বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ এবং বিসিজি লেডিস ক্লাবের কেন্দ্রীয় ও ঢাকা জোনের সদস্যারা উপস্থিত ছিলেন।

এছাড়া একই দিনে গত ২৮ নভেম্বর মুজিববর্ষ উদযাপন এবং ২১ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত শিশু কিশোরদের রচনা প্রতিযোগিতা, বাংলা কবিতা আবৃত্তি, গল্প বলা এবং কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ও অংশগ্রহণকৃত প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ওই প্রতিযোগিতায় সর্বমোট ৪২ জন প্রতিযোগী অংশ নেয়।

এমইউ/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]