কদমতলীর শীতার্তদের পাশে কাউন্সিলর আকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২৫ জানুয়ারি ২০২১

রাজধানীর কদমতলীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে ওয়ার্ডের দরিদ্র পরিবারের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

অনলাইন প্ল্যাটফর্মে কম্বল বিতরণ অনুষ্ঠানে সংযুক্ত হন ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস। তৃণমূল পর্যায়ে এমন জনসেবামূলক কর্মকাণ্ডের জন্য কাউন্সিলর আকাশ কুমারকে ধন্যবাদ জানান তিনি।

এ বিষয়ে কাউন্সিলর আকাশ কুমার জাগো নিউজকে বলেন, সম্প্রতি তার ওয়ার্ডের শীতার্তদের মাঝে বিতরণের জন্য ৩০০ কম্বল দিয়েছে ডিএসসিসি। এছাড়া নিজস্ব উদ্যোগে আরও ছয় হাজার কম্বল কেনা হয়েছে। সোমবার দেড় হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বাকি কম্বলগুলোও দু-একদিনের মধ্যে বিতরণ করা
হবে।

তিনি জানান, তার ওয়ার্ডে বহুসংখ্যক নিম্ন আয়ের মানুষের বসবাস। করোনার শুরু থেকেই তাদের মাঝে কয়েক ধাপে খাদ্যপণ্য বিতরণ করা হয়। এছাড়া করোনো সুরক্ষা উপকরণও বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমএমএ/এসএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]