ডিএসসিসিতে টিকা দিতে প্রস্তুত ৩ হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

করোনা টিকা দিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকার তিনটি হাসপাতালে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির মেয়র শেখ ফজলে নূর তাপস।

বুধবার (২৭ জানুয়ারি) পুরান ঢাকার ধোলাইখালে পানির পাম্প স্টেশন পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। এ সময় সবাইকে নির্ভয়ে করোনা টিকা নেয়ারও আহ্বান জানান তাপস।

তিনি বলেন, ঢাকা দক্ষিণের দুটি হাসপাতাল এবং একটি মাতৃসদন করোনা ভ্যাকসিন দেয়ার জন্য প্রস্তুত রয়েছে। ইতোমধ্যে এ তিনটি হাসপাতালের ডাক্তার এবং নার্সদের টিকা প্রদানের প্রশিক্ষণ দেয়া হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এই কার্যক্রম সমন্বয় করছে।

মেয়র তাপস আরও বলেন, এই টিকা নেয়ার বিষয়ে বিভ্রান্তি ছড়ানো হয়েছে। আপনারা নির্ভয়ে টিকা নিন। সারাবিশ্বের মানুষ টিকা নিচ্ছেন। এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

এদিকে, রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে বুধবার করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথম টিকা নিয়েছেন হাসপাতালের নার্স রুনু বেরুনিকা কস্তা।

এমএমএ/এসএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]