নির্বাচনী সহিংসতায় কলেজছাত্রের মৃত্যু, মায়ের মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১
হাবিবুল ইসলাম

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভা নির্বাচনে সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে কলেজছাত্র হাবিবুল ইসলাম (১৮) নিহতের ঘটনায় তার মা ছখিনা খাতুন বাদি হয়ে মামলা করেছেন।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে চন্দনাইশ থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে দায়ী করে এ মামলা করা হয়। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডে দক্ষিণ গাছবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্র দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ হন কলেজছাত্র হাবিবুল। রোববার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে রাতেই নিহতের মা ছখিনা খাতুন বাদি হয়ে থানায় মামলা করেছেন।

নাসির উদ্দীন সরকার বলেন, ওসি (তদন্ত) মো. মজনু মিয়াকে মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তের প্রাথমিক কাজ শুরু হয়েছে। এই ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

আবু আজাদ/এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]