চট্টগ্রামে সাংবাদিকদের নিরাপত্তা চেয়ে জিডি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১

চট্টগ্রামের বোয়ালখালীতে জাতীয়, আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত ২৮ জন সাংবাদিকের জানমালের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের।

সোমবার (২২ ফেব্রুয়ারি) জিডি করা হয় বলে জাগো নিউজকে জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

ক্লাবের সভাপতি এস এম মোদ্দাচ্ছের অভিযোগ করেন, দৈনিক পূর্বকোণ পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জেরে বোয়ালখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরকে মারধর করেন আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম ও তার সঙ্গীয় ব্যক্তিরা। এ ঘটনার প্রতিবাদ জানালে শেখ শহীদুল আলম ও তার লোকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং জনসম্মুখে সাংবাদিকদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেন। এ জন্য সাংবাদিকদের জানমালের নিরাপত্তা প্রশ্নে এ জিডি করা হয়।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলম উপজেলার পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়া মৃত আমিনুর রহমানের ছেলে। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগে স্যানিটারি ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন।

আবু আজাদ/জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]