চট্টগ্রামে ভাড়া বাসা থেকে নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানাধীন সুলতান কলোনির একটি ভাড়া বাসা থেকে বিবি খাদেজা (১৯) নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল আনুমানিক ৯টার দিকে মরদেহটি উদ্ধার করে ডবলমুরিং থানা পুলিশ। খাদেজার গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়।

পুলিশ জানায়, প্রেমের সম্পর্কে চার মাস আগে কম্পিউটার দোকানের কর্মচারী সাদ্দাম হোসেনের সঙ্গে বিয়ে হয় খাদেজার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে শুরু হয় কলহ। বিভিন্ন সময় খাদেজাকে মারধর করতেন তার স্বামী। আজ সকালে খাদেজার ঝুলন্ত মরদেহ নামিয়ে পুলিশকে খবর দেন তার স্বামী সাদ্দাম।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘সকালে চৌমুহনী এলাকা থেকে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার স্বামী বলছে আত্মহত্যা। তবে বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী সাদ্দামকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তদন্তের পর জানা যাবে মৃত্যুটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা।’

জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]