চট্টগ্রামে র‍্যাবের অভিযানে দুই মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১

চট্টগ্রামের মিরসরাই ও সীতাকুণ্ডে অভিযান চালিয়ে ৫৮৬ বোতল ফেনসিডিল ও সাড়ে চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মিরসরাই থানার মিঠাছরা বাজার ও সীতাকুণ্ড থানার মধ্যম ছলিমপুর জাফরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

jagonews24

র‍্যাব জানায়, কুমিল্লা থেকে সিএনজিযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামে আসছে এক ব্যক্তি- এমন খবরে মিরসরাইয়ের মিঠাছরা বাজার গাংচিল পেট্রলপাম্পের পাশে অবস্থান নেয় র‍্যাব-৭ এর একটি দল। বিভিন্ন গাড়ি তল্লাশির একপর্যায়ে একটি সিএনজি থেকে মো. আব্দুল মান্নান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তিতে সিএনজি থেকে ৪৮৭ বোতল ফেনসিডিল এবং সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। একইসঙ্গে সিএনজিটিও জব্দ করা হয়।

jagonews24

র‍্যাব আরও জানায়, আরেক গোপন সংবাদে সীতাকুণ্ড থানার মধ্যম ছলিমপুরে অভিযান চালিয়ে ৯৯ বোতল ফেনসিডিলসহ মো. আলাউদ্দিন রনি (৩২) নামে এক যুবককে গ্রেফতার করে র‍্যাব।

jagonews24

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরল আবছার বলেন, গোপন সংবাদে সীতাকুণ্ড ও মিরসরাই পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী বলেও স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামিদের উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মীরসরাই ও সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]