পড়াশোনা নিয়ে মা বকা দেয়ায় তরুণীর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব রাজাবাজার এলাকায় একটি বাসায় তৃণা মারিয়া ম্যান্ডেজ (১৮) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

তৃণার গ্রামের বাড়ি নোয়াখালী সদরে। ফার্মগেটের পূর্ব রাজাবাজার ২৯/২ সাততলা ভবনের চারতলায় পরিবারের সঙ্গে থাকতেন তৃণা। তার বাবার নাম পল ম্যান্ডেজ। তৃণা হলিক্রস স্কুল অ্যান্ড কলেজের উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

পল ম্যান্ডেজ জানান, তৃণার মা বুধবার বিকেল সাড়ে চারটার দিকে তাকে বাসায় রেখে একটি দরকারি কাজের জন্য বাইরে যান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাসায় এসে ঘরের দরজা বন্ধ পান তিনি। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেলে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, তৃণা ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে রয়েছেন। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পড়াশোনার নিয়ে তার মা বকাঝকা করায় তৃণা অভিমানে গলায় ফাঁস দিয়েছেন বলে জানান পল ম্যান্ডেজ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]