দ্বিতীয় আন্তর্জাতিক কালচারাল ক্লাসিসিস্ট কার্নিভাল অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১

অনুষ্ঠিত হয়ে গেল দেশের সবচেয়ে বড় অনলাইন কার্নিভাল ‘দ্বিতীয় আন্তর্জাতিক কালচারাল ক্লাসিসিস্ট কার্নিভাল-২০২১’। গত ৩ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি এ উৎসবের আয়োজন করে ‘কালচারাল ক্লাসিসিস্ট’।

কালচারাল ক্লাসিসিস্ট জানায়, আয়োজনটিতে ১৯টি আকর্ষণীয় সেগমেন্ট ছিল। এই ইভেন্টে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে রয়েছে সনদ, ক্রেস্ট, বই, গিটারসহ আকর্ষণীয় উপহার।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা জাহিদুল ইসলাম সৈকত বলেন, এই ইভেন্টে বাংলাদেশসহ ৩২টি দেশ থেকে প্রায় ১৫ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেন। এর মাধ্যমে প্রতিযোগীরা তাদের সুপ্তপ্রতিভা সকলের সামনে তুলে ধরতে সক্ষম হচ্ছেন।

ইভেন্টে টাইটেল স্পন্সর হিসেবে ছিল ‘বেঙ্গল গ্রুপ’ আর পাওয়ার স্পন্সর হিসেবে ছিল ‘ওয়ান স্টপ মার্চেন্ডাইস’। ইভেন্টে বুক স্পন্সর হিসেবে ছিল ‘পুস্তক প্রকাশনী’ এবং গিটার স্পন্সর ‘টিউন ক্যাসল’।

ইভেন্টে অনলাইন পার্টনার হিসেবে রয়েছে জাগোনিউজ২৪.কম, এটিএন নিউজ, কুরিয়ার গাইস, রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এবং ওয়াপআপবিডি। ইভেন্ট নিয়ে বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে

বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]