রাজধানীতে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১
হাসান

রাজধানীর ওয়ারী পদ্মনিধি লেন এলাকায় একটি সাততলা ভবন থেকে হাসান (১২) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে ওয়ারী থানা পুলিশ।

শরীয়তপুরের জাজিরা উপজেলার মজনু মিয়ার ছেলে হাসান। ৮/১/এ পদ্মনিধি লেনে খালার বাসায় থাকতো সে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে আমরা খবর পেয়ে ওয়ারীর পদ্মনিধি লেন ৮/১/এ সাততলা ভবনের ছয়তলার একটি রুমে গলাকাটা অবস্থা দেখতে পাই। পরে আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করে পালিয়ে গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহতের খালাতো ভাই আজিজুল ইসলাম জানান, হাসান ছয় মাস ধরে আমাদের বাসায় থাকতো। হাসানের বাবা মজনুর সঙ্গে ওর মায়ের ছাড়াছড়ি হয়। এরপর থেকে সে আমাদের বাসায় থাকতে। আমাদের আজ (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে সবাই মিলে কক্সবাজার যাওয়ার কথা ছিল।

তিনি আরও বলেন, চুরির উদ্দেশ্যে বাসায় হয়তো রাতে কেউ ঢুকেছিল। হাসান তাদেরকে দেখে ফেলায় তাকে জবাই করে হত্যা করেছে বলে আমাদের ধারণা। এই ঘটনায় জাহিদ নামের একজন পলাতক রয়েছে। সোহেল নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]