মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে হাসপাতালে বাবা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

রাজধানীর পল্লবীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (৬৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তার মাথা, হাত ও গলায় গুরুতর জখম হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন তিনি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পল্লবীতে নিজ বাসায় ছুরিকাহত হন আনোয়ার হোসেন। গুরুতর আহত অবস্থায় তার বড় ছেলে তাকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে দুপুর ২টার দিকে তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত আনোয়ার হোসেন পল্লবীতে একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে বসবাস করেন।

আহতের বড় ছেলে মিরাজ বলেন, ‘আমার ছোট ভাই রানা আগে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করত। বর্তমান সে বেকার। প্রায়ই মাদক সেবন করে। এজন্য বিভিন্ন সময় বাবার কাছে টাকা চাইতো। আজ সকালেও বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সে বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আহত আনোয়ার হোসেন জরুরি বিভাগে চিকিৎসাধীন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]