সীতাকুণ্ডে মিনি বাসের ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১
প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে মিনিবাসের ধাক্কায় শামস তাহিয়াত মৌনতা (১৬) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা দুর্ঘটনা ঘটে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বারো আউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. বাবুল মিয়া। নিহত মৌনতা বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী এবং সোনাইছড়ি রাজা কাসেম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তারের মেয়ে।

স্থানীয়রা জানান, প্রাইভেট পড়ে বাসায় ফেরার জন্য ভাটিয়ারি থেকে গাড়িতে ওঠার সময় একটি মিনি বাস মৌনতাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, দুর্ঘটনার পর মিনি বাসটি আটক করা হয়েছে। স্থানীয়রা বাসচালককে আটক করে থানায় সোপর্দ করেছেন।

এর আগে গতরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে মোটরসাইকেলের ধাক্কায় তৌহিদুল ইসলাম জাফর (৫১) নামের এক স্কুলশিক্ষক নিহত হন। শনিবার রাত আটটার দিকে উপজেলার সিরাজ ভুঁইয়া রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাফর উপজেলা ফকিরহাটস্থ সাদেক মস্তান (র.) উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

আবু আজাদ/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]