১৭ জেলার অগ্রগতি কার্যক্রম নিয়ে ঢাকায় বিসিকের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০১ পিএম, ০১ মার্চ ২০২১

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) আঞ্চলিক কার্যালয় ঢাকার আওতাধীন ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ১৭টি জেলা কার্যালয়ের কর্মকাণ্ডের অগ্রগতি নিয়ে অর্ধবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ মার্চ) বিসিক আঞ্চলিক কার্যালয় ঢাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন বিসিক চেয়ারম্যান।

এ সময় ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ১৭টি জেলা কার্যালয়ের প্রধান ও শিল্পনগরী কর্মকর্তারা তাদের কর্মকাণ্ডের অগ্রগতি তুলে ধরেন এবং সম্মেলনে তা পর্যালোচনা করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকার আঞ্চলিক পরিচালক মো. আবদুল মতিন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক সাবেক পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মো. খলিলুর রহমান (যুগ্ম-সচিব), পরিচালক (প্রকৌশল ও প্রকল্প বাস্তবায়ন) মুহাম্মদ আতাউর রহমান ছিদ্দিকী।

এ সময় অন্যান্যের মধ্যে নিয়ন্ত্রক (হিসাব ও অর্থ) জিএম রব্বানি তালুকদার, উপ-মহাব্যবস্থাপক (এমআইএস) গুলশান আরা বেগমসহ বিসিক প্রধান কার্যালয় ও আঞ্চলিক কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনএইচ/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]