গোপীবাগ মাঠের দখল নিল ডিএসসিসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০২ মার্চ ২০২১

রাজধানীর গোপীবাগ বয়েজ ক্লাব মাঠের দখল বুঝে নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

মঙ্গলবার (২ মার্চ) নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপার নেতৃত্বে এই মাঠ বুঝে নেয় সংস্থাটি। এ সময় মাঠের ফটকে ‘মালিকানা সাইনবোর্ড’ স্থাপন করে ডিএসসিসি।

ডিএসসিসির সম্পত্তি বিভাগ সূত্র জানায়, ডিএসসিসি মালিকানাধীন এই মাঠটি (শূন্য দশমিক ৭৫ একর) দীর্ঘদিন ধরে বেদখলে ছিল। গোপীবাগ বয়েজ ক্লাব মাঠটি নিয়ন্ত্রণ করত। মহল্লার মানুষের খেলাধুলার তেমন সুযোগ ছিল না। তাই মাঠটি ডিএসসিসির নিয়ন্ত্রণে নিতে সাইনবোর্ড টানানো হয়েছে। এখন মাঠটি সংস্কার করে খেলাধুলা উপযোগী করে তোলা হবে।

এই মাঠটি ডিএসসিসির ৩৯ নম্বর ওয়ার্ডের আওতাধীন। জানতে চাইলে এই ওয়ার্ডের কাউন্সিলর রোকন উদ্দিন আহমেদ জাগো নিউজকে বলেন, ডিএসসিসি মেয়র নগরের ৭৫টি ওয়ার্ডে একটি করে মাঠ করার প্রতিশ্রুতি দিয়েছেন। এর মধ্যে যেসব ওয়ার্ডে মাঠ বেদখল হয়ে আছে, সেগুলো উদ্ধারের ঘোষণা দেয়া হয়েছে। তারই অংশ হিসেবে গোপীবাগ বয়েজ ক্লাব মাঠটি উদ্ধার করা হয়েছে। এখন মাঠটি আধুনিকায়ন করে নাগরিকদের জন্য খুলে দেয়া হবে।

এমএমএ/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]