রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০৪ মার্চ ২০২১
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানারা ভাঙ্গাপ্রেস এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল কাদের মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আব্দুল কাদের মিয়ার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বানিয়াদী গ্রামে।

নিহতের ভাগনে আলাউদ্দিন বলেন, ‘আগামীকাল শুক্রবার আমার মেয়ের বিয়ে। সে উপলক্ষে নারায়ণগঞ্জ থেকে আমার বাসায় আসেন মামা (আব্দুল কাদের)। আমরা দুজন ভাঙ্গাপ্রেস এলাকার একটি বাজারে গিয়ে একটা ছাগল কিনি। ওই ছাগল নিয়ে বাসায় ফিরছিলাম। পরে ছাগল নিয়ে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। আমার মামা রাস্তায় পড়ে যান এবং গুরুতর আহত হন। পরে মামাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় মোটরসাইকেল চালক রাজন পাঠানকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য ঢামেক ক্যাম্পে আটক করা হয়েছে। ঘটনাস্থলে ছাগলটিও মারা গেছে।

এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]