রাজধানীতে র‌্যাবের অভিযানে ২৫ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ০৬ মার্চ ২০২১

রাজধানীর চকবাজার এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ২৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৬ মার্চ) বিকেলে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব।

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর চকবাজারের রহমতগঞ্জ লেন এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১৫ জুয়াড়িকে গ্রেফতার করে।

jagonews24

গ্রেফতাররা হলেন- মো. সিদ্দিক (৩২), মো. আশ্রাফ (৩০), মো. রফিক (৪৬), মো. শুক্কুর মিয়া (৫২), মো. শোয়েব (৩১), মো. রুবেল (৩৬), মো. করিম (৪৯), মো. হাবিব (৫০), মো. হারুন (৪০), মো. মাছুম হোসেন (৩০) শেখ মো. রাজু (৩৮), জয়নাল আবেদীন (৬০), মো. নিজাম উদ্দিন (৫০) ও মো. ফিরোজ (৪৮)।

এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ২৪৬ পিস জুয়া খেলার কার্ড, জুয়া খেলায় ব্যবহৃত একটি হিসাবের খাতা, ১৪টি মোবাইল ফোন ও নগদ ৬১ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল চকবাজারের কামালবাগ এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- বিমল সাংমা (২৭), মো. শহিদ (২০), মো. টিপু সুলতান (৩০), মো. রফিক (২৫), মো. সোলায়মান (২৩), মো. আলাউদ্দিন (৩৮), মো. হানিফ (৪৬), মো. ফারুক (৪০), মো. ছালেক (৪০) ও মো. দিদার (২৪)।

jagonews24

এ সময় তাদের কাছ থেকে ১৫৬ পিস জুয়া খেলার কার্ড, আটটি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার ৯৬০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানায়, তারা সবাই পেশাদার জুয়াড়ি। দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। এছাড়া জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

টিটি/এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]