‘১৬১১২’ নম্বরে কল করলেই মিলবে সিডিএ’র সেবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৮ মার্চ ২০২১

চট্টগ্রাম নগরের বাসিন্দাদের সেবাপ্রাপ্তি সহজ করতে ‘হটলাইন’ নম্বর চালু করেছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)। রোববার (৭ মার্চ) বিকেলে এ সেবার উদ্বোধন করা হয়।

এখন থেকে সেবাগ্রহীতারা ‘১৬১১২’ নম্বরে কল করে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ-সিডিএ’র যেকোনো তথ্য জানতে পারবেন। প্রয়োজনীয় সংশ্লিষ্ট কর্মকর্তার সঙ্গে কথা বলারও সুযোগ করে দেবে এ কল সেন্টার।

সিডিএ’র চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ জাগো নিউজকে জানান, সিডিএ’র কাজে জবাবদিহিতা বাড়াতে এই ‘হটলাইন’ সেবার চালু করা হয়েছে। টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে অনুমতি পাওয়ার পর ‘১৬১১২’ নম্বরে কল সেন্টার সেবা চালু হয়েছে। নম্বরটিতে কল করে সিডিএ’র যেকোনো বিষয়ে অভিযোগ বা পরামর্শ জানাতে পারবেন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টার মধ্যে নাগরিক সেবা সংক্রান্ত তথ্য, অভিযোগ বা পরামর্শ জানাতে পারবেন নগরবাসী।

এর আগে গতকাল কল সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিডিএ’র চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ। এ সময় সিডিএ’র প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, বোর্ড মেম্বার জসিম উদ্দিন শাহ ও কে বি এম শাহজাহান উপস্থিত ছিলেন।

আবু আজাদ/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]