পেঁয়াজের ট্রাকে ঢাকায় গাঁজা আনে ওরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ০৯ মার্চ ২০২১

রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে পেঁয়াজের ট্রাকে থাকা ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-২। উদ্ধার গাঁজার বাজারমূল্য প্রায় তিন লাখ টাকা। এ সময় মাদক পরিবহনে মিনি ট্রাক জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- মো. রবিন (২৪) ও সুমন মুন্সি (৩০)।

মঙ্গলবার (৯ মার্চ) ভোরে রাজধানীর হাজারীবাগের বেড়িবাঁধ সড়কের মক্কা-মদিনা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। বিকেলে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন।

jagonews24

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, দুই মাদক ব্যবসায়ী সীমান্তবর্তী এলাকা থেকে মিনি ট্রাকে গাঁজার চালান নিয়ে ঢাকায় আসছে। সংবাদের সত্যতা যাচাইয়ে র‌্যাব-২ এর আভিযানিক ওই এলাকায় চেকপোস্ট বসায়। চেকপোস্টের কাছাকাছি ট্রাকটি আসার পর সন্দেহ হলে থামার সংকেত দেয়া হয়। এসময় তারা গাড়ি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতার করে।

এএসপি আবদুল্লাহ আল মামুন আরও বলেন, জিজ্ঞাসাবাদে প্রথমে তারা গাঁজার কথা অস্বীকার করলেও পরবর্তীতে ট্রাকে থাকা পেঁয়াজের বস্তার পেছনে থাকা একটি বস্তায় কালো পলিথিন দিয়ে মোড়ানো ২০ কেজি গাঁজা পাওয়া যায়। গ্রেফতাররা দীর্ঘদিন ধরে নানা কৌশলে রাজধানীর বিভিন্ন স্থানে গাঁজা বিক্রি করে আসছিল বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

টিটি/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]