তসলিমার সন্দেহ, ‘মামুনুল হক ১৩ বিয়ে করেছেন’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:৫২ পিএম, ১১ এপ্রিল ২০২১
ছবি : সংগৃহীত

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক সম্প্রতি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে জান্নাত আরা ঝর্ণা নামে এক নারীসহ অবরুদ্ধ হন। তখন ঝর্ণাকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন মামুনুল। যদিও পরবর্তী ঘটনাপ্রবাহে মামুনুলের ওই দাবি প্রশ্নের মুখে পড়েছে।

ওই ঘটনার পর হেফাজত নেতা মামুনুলের নারী সংশ্লিষ্টতা নিয়ে গত এক সপ্তাহ ধরে দেশজুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ঝর্ণাকে দ্বিতীয় বিয়ে করার সত্যতা নিয়ে প্রশ্ন ওঠার পর এবার মামুনুলের তৃতীয় বিয়ের খবর রটেছে।

বিষয়টি নিয়ে এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্টাটাস দিয়েছেন আলোচিত লেখিকা তসলিমা নাসরিন। রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় দেয়া ওই স্টাটাসে তিনি মামুনুলের ১৩টি বিয়ে করার সন্দেহের কথা উল্লেখ করেছেন।

তসলিমা নাসরিন লিখেছেন

‘মামুনুল হকের যত ফোনালাপ ফাঁস হচ্ছে, তত তিনি দাবি করছেন তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছেন। এক দুই তিনটি হলো বিয়ে। একটি বৈধ বিয়ে, বাকি দু’টো অবৈধ বা শরিয়তি বিয়ে। ফোনালাপ যদি আরও দুটো ফাঁস হয়, তবে তো তিনি চতুর্থ এবং পঞ্চম বিয়েরও দাবি করবেন। চারটে বিয়ের বেশি তো ইসলামি আইনে করা যায় না। রকম সকম দেখে আমার তো সন্দেহ হচ্ছে মামুনুল হক গোপনে ১৩টি বিয়ে করেছেন। কে জানে, নিজেকে হয়তো তিনি নবী মনে করেন।’

jagonews24.com

এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]