রাজধানীতে ট্রেনে কাটা পড়ে একজন নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১২ এপ্রিল ২০২১
ফাইল ছবি

রাজধানীর তেজগাঁও রেল ক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুর রহমান (৪৫) নামে ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১২ এপ্রিল) সকালে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

কমলাপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেকেন্দার আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, সোমবার (১২ এপ্রিল) আমরা সকাল নয়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। পরে নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, আব্দুর রহমান সকাল আটটার দিকে নাখালপাড়া থেকে বাজার করার জন্য বাসা থেকে বের হন। মোবাইলে কথা বলতে বলতে রেললাইন দিয়ে যাওয়ার সময় একটি মালবাহী ট্রেনের বগির নিচে কাঁটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহতের শ্যালক মো. বিল্লাল হোসেন বলেন, আমি আর আমার দুলাভাই এক সঙ্গেই থাকি। আমার বোন তিন ছেলেকে নিয়ে গ্রামের বাড়িতে থাকেন।

মো. বিল্লাল হোসেন জানান, তার দুলাভাইয়ের বাড়ি কুমিল্লা জেলার বড়ুড়া থানার দক্ষিণ সালুনিয়া গ্রামে। তারা বর্তমানে তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]