রমজান উপলক্ষে ১৫০০ পরিবারকে খাদ্যপণ্য দিলেন কাউন্সিলর আলো

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ১২ এপ্রিল ২০২১

পবিত্র রমজান উপলক্ষে পুরান ঢাকার ওয়ারীর নিম্নআয়ের দেড় হাজার মানুষের মাঝে ভোগ্যপণ্য বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে ওয়ারীর ফকিরচাঁন সরদার কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে এসব ভোগ্যপণ্য বিতরণ করা হয়।

jagonews24

ভার্চুয়ালি ভোগ্যপণ্য বিতরণ কর্মসূচি অনুষ্ঠানের উদ্বোধন করেন ডিএসসিসির মেয়র শেখ ফজলে নূর তাপস। আসন্ন রমজান উপলক্ষে এই ধরনের মানবিক আয়োজন করায় কাউন্সিলর সারোয়ার হাসান আলোকে ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, কাউন্সিলর সারোয়ার হোসেন আলো সবসময় জনগণের সঙ্গে সম্পৃক্ত। জনগণের কষ্ট উপলব্ধি করেন, গত করোনার সময়েও আমরা দেখেছি, তিনি ওয়ারী এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করেছে। ‘আমরা জনগণের পাশে আছি, জনগণের পাশে থাকবো, জনগণের সেবা করবো’ এই ব্রত নিয়ে সারোয়ার হোসেন আলো যে উদ্যোগ নিয়েছে তাকে স্বাগত ও শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বস্ত করছি।

jagonews24

তাপস আরও বলেন, আমরা একটি ক্রান্তিকাল অতিক্রম করছি। সবাইকে সাহসিকতা ও ধৈর্য ধরার মাধ্যমে এই ক্রান্তিকাল অতিক্রম করতে অনুরোধ করবো। করোনার মধ্যে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি। আগামী ১৪ তারিখ থেকে সরকারি প্রজ্ঞাপন সবাই মেনে চলবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলে করোনাভাইরাসকে মোকাবিলা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।

খাদ্যপণ্য বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ডিএসসিসির ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো বলেন, প্রতি বছরের মতো এবারও পবিত্র রমজান উপলক্ষে ‘সেলিম আল-মাহমুদ স্মৃতি পরিষদ’-এর উদ্যোগে ওয়ারীর এক হাজার ৫০০ নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যপণ্য বিতরণ করেছি। এর মধ্যে রয়েছে ২০ কেজি চাল, ৫ কেজি পেঁয়াজ, ৫ কেজি আলু, ২ লিটার তেল, ২ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ কেজি মটর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা, ১ কেজি বেসন, ৫০০ গ্রাম গুঁড়াদুধ। এই বিতরণ কার্যক্রমে ওয়ারীর সব স্থানীয় বাসিন্দারা সহযোগিতা করেছেন। ভবিষ্যতে এই সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

jagonews24

অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা মো. ফয়সাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী নবী হোসেন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শম্বুনাথ বণিক জটাদা, আসফাক আজিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পাভেল, ধর্মবিষয়ক সম্পাদক মো. বাবু, ৪১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিসুর রহমান অপু প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএমএ/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]