স্বাস্থ্যসেবা বিভাগের সকল প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ১৩ এপ্রিল ২০২১

লকডাউন চলাকালে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত স্বাস্থ্যসেবা বিভাগের সকল প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

এ সময় স্বাস্থ্যসেবা বিভাগের অধীনস্থ সকল অধিদফতর, দফতর, প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণ আবশ্যিকভাবে নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং স্বাস্থ্যবিধি মেনে স্ব-স্ব দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব মোহাম্মদ ইকবাল হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ নির্দেশনা জারি হয়।

আদেশে বলা হয়, 'কোভিড-১৯-এর বিস্তার রোধকালে ২৯ মার্চ, ২০২১-এ প্রধানমন্ত্রীর কার্যালয়ের ০৩.০০.২৬৯০.০৮২.৪৬.০২৫.২০২১-১২৪ সংখ্যক প্রজ্ঞাপন ও মন্ত্রিপরিষদ বিভাগের ১২ এপ্রিল, ২০২১ তারিখের ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০৩.২০.১২০ সংখ্যক স্মারকের আলোকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অধীনস্থ সকল অধিদফতর, দফতর, প্রতিষ্ঠানের আওতাধীন সকল হাসপাতাল, প্রতিষ্ঠান ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত যথারীতি খোলা খোলা থাকবে। উল্লিখিত সময়ে স্বাস্থ্য সেবা বিভাগের অধীনস্থ সকল অধিদফতর, দফতর, প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণ আবশ্যিকভাবে নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং স্বাস্থ্যবিধি মেনে স্ব-স্ব দায়িত্ব পালন করবেন।'

এমইউ/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]