দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ১৩ এপ্রিল ২০২১

রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ডাকাতদলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মামুন ব্যাপারী (৪০), মো. হেলাল (৩৪), মফিজুল ইসলাম সুমন (৩৮), আবু আসরারুল ইমান ওরফে আশু (৩৮), মো. আসিফ চৌধুরী (৪৮) ও ইয়ার মোহাম্মদ (৫২)।

তাদের কাছ থেকে ডাকাতিকাজে ব্যবহৃত একটি দেশীয় ওয়ান শুটারগান, পাঁচ রাউন্ড কার্তুজ, তিনটি ছুরি, একটি চাপাতি ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ওয়ারী জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. আবু আশরাফ সিদ্দিকী জাগো নিউজকে এ তথ্য জানান।

jagonews24

তিনি বলেন, সোমবার (১২ এপ্রিল) বিকেল ৫টা ৫০ মিনিটে ওয়ারী থানার ভগবতী ব্যানার্জি রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করে ওয়ারী জোনাল টিম।

তিনি আরও বলেন, অভিযুক্তরা পরস্পর যোগসাজশে রাজধানীর নয়াবাজার, তাঁতীবাজার এলাকার ব্যবসায়ীদের টার্গেট করে নির্জন স্থানে যাওয়ার পর তাদের আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে একত্র হয়ে ডাকাতি করে আসছে বলেও গোয়েন্দা এই কর্মকর্তা জানান।

টিটি/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]