জাগো নিউজের এক্সিকিউটিভ সাগরের বাবার ইন্তেকাল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ১৬ এপ্রিল ২০২১

অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের এক্সিকিউটিভ (সোশ্যাল মিডিয়া) সারোয়ার জাহান সাগরের বাবা মো. আবদুল কুদ্দুস আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল প্রায় ৫৬ বছর।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সাগরসহ দুই পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুণ্ডি গ্রামের বাসিন্দা আবদুল কুদ্দুস দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। তিনি এর আগে তিনবার স্ট্রোক করেছিলেন।

নামাজে জানাজা শেষে শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে হোগলবাড়িয়ার সোনাইকুণ্ডি গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে সোনাইকুণ্ডি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এইচএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]