চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ১৭ এপ্রিল ২০২১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া এলাকায় একটি ট্রাকে অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (১৬) এপ্রিল দিবাগত রাতে উপজেলার হাসমতের দোকানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ট্রাকচালক মো. আবুল হোসেন (৩২) এবং সহকারী (হেলপার) মো. মানিক মিয়া (২৯)।

র‍্যাব জানায়, কক্সবাজার থেকে ট্রাকযোগে বিপুল পরিমাণ ইয়াবা আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া হাসমতের দোকান এলাকায় একটি চেকপোস্ট বসানো হয়। বিভিন্ন গাড়ি তল্লাশির একপর্যায়ে একটি ট্রাককে থামানোর সংকেত দিলেও সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে সেটি আটক করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা আনার কথা স্বীকার করে এবং নিজেরাই সিটের পেছনে লুকিয়ে রাখা ইয়াবা বের করে দেয়।

jagonews24

র‍্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) আনোয়ার হোসেন ভূঁইয়া বলেন, ‘গতকাল (শুক্রবার) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া অংশে অভিযান চালিয়ে ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য আনুমানিক এক কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকা।’ গ্রেফতারদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

মিজানুর রহমান/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]